সিলভা ফার্মার আইপিও তালিকা প্রকাশ: আপনার আবেদন জমা পড়েছে কি?

নিজস্ব প্রতিবেদক: সিলভা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের প্রাথমিক গণপ্রস্তাব (আইপিও) ৫ আগস্ট শেষ হয়েছে। আগামী ৩০ আগস্ট বৃহস্পতিবার আইপিও লটারির ড্র অনুষ্ঠিত হবে।

রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট (আইইবি) মিলনায়তনে লটারি সম্পন্ন হওয়ার কথা রয়েছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

নিম্নে কোম্পানির আইপিও লিষ্টের লিঙ্ক দেয়া হয়েছে। নিচের লিঙ্কে ক্লিক করে Ctrl+F প্রেস করে আপনার আইডি নম্বর বসিয়ে দিন। এতে অনেক খোঁজাখুজির ঝামেলা হবে না। এছাড়া তাড়াতাড়ি আপনার আইডি বের করতে পারবেন।

ডিএসই’র তালিকা…. ক্লিক করুন

সিএসই’র তালিকা…. ক্লিক করুন

জানা যায়, ১০ টাকা অভিহিত মূল্যে ৩ কোটি শেয়ার পুঁজিবাজারে ছেড়ে ৩০ কোটি টাকা উত্তোলন করছে সিলভা ফার্মাসিউটিক্যালস। উত্তোলিত অর্থ যন্ত্রপাতি ও সরঞ্জামাদি ক্রয়, কারখানার ভবন নির্মাণ, ঋণ পরিশোধ ও আইপিও খাতে ব্যয় করা হবে।

৩০ জুন সমাপ্ত ২০১৭ হিসাব বছরে কোম্পানিটির পুনর্মূল্যায়ন ছাড়া শেয়ারপ্রতি সম্পদমূল্য (এনএভি) হয়েছে ১৬ টাকা ৪৮ পয়সা। আর শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা শূন্য ৩ পয়সা।

কোম্পানিটির ইস্যু ব্যবস্থাপনার দায়িত্বে রয়েছে প্রাইম ফিন্যান্স ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড, ইম্পেরিয়াল ক্যাপিটাল লিমিটেড ও এসবিএল ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড।

শেয়ারনিউজ; ২৯ আগস্ট ২০১৮