আইসিবি এএমসিএল সোনালী ব্যাংক লিমিটেড ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের আইপিও লটারির ফলাফল প্রকাশ করা হয়েছে

আইসিবি এএমসিএল সোনালী ব্যাংক লিমিটেড ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের প্রাথমিক গণপ্রস্তাব (আইপিও) লটারির ফলাফল প্রকাশ করা হয়েছে।

লটারির ফলাফল দেখতে এখানে ক্লিক করুন: http://www.bdipo.com/companies/57/results/search

উল্রেখ্য, ক্ষতিগ্রস্ত কোঠায় যারা আবেদন করেছেন তারা সবাই এলোটমেন্ট পাবেন। এছাড়া প্রবাসী (এনআরবি) কোঠায় যারা আবেদন করেছিলেন তারা সবাই এলোটমেন্ট পাবেন। এ দুই কোঠায় কোনো লটারি হয়নি।

আগামী ২৬ মে আইসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি লিমিটেড, বিডিবিএল ভবন (লেভেল-১৭), ৮ রাজউক এভিনিউ ঢাকা-১০০০ এই ঠিকানা থেকে রিফান্ড ওয়ারেন্ট ও এলোটমেন্ট বিতরণ করা হবে। কোম্পানি/ব্যাংক কর্তৃক প্রদানকৃত মুল রশিদের বিনিময়ে এলোটমেন্ট লেটার ও রিফান্ড ওয়ারেন্ট সকাল ১০টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিতরণ করা হবে।

তবে, এবি ব্যাংক লিমিটেড, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক, ব্যাংক আল-ফালাহ্, ব্যাংক এশিয়া, ব্রাক ব্যাংক, সিটি ব্যাংক এনএ, কমার্শিয়াল ব্যাংক অব সিলন পিএলসি, ঢাকা ব্যাংক, ডাচ-বাংলা ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, এক্সিম ব্যাংক, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, হাবিব ব্যাংক, এইচএসবিসি, আইসিবি ইসলামী ব্যাংক, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, যমুনা ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, ন্যাশনাল ব্যাংক, ন্যাশনাল ব্যাংক অব পাকিস্তান, এনসিসি ব্যাংক, ওয়ান ব্যাংক, প্রিমিয়ার ব্যাংক, প্রাইম ব্যাংক, শাহজালাল ইসলামী ব্যাংক, সোস্যাল ইসলামী ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, স্টান্ডার্ড চাটার্ড ব্যাংক, স্টেট ব্যাংক অব ইন্ডিয়া, দি সিটি ব্যাংক, ট্রাস্ট ব্যাংক এবং উরি ব্যাংকের একাউন্টধারীদের (অনিবাসী বাংলাদেশী ব্যতীত) জন্য কোনো রিফান্ড ওয়ারেন্ট ইস্যু করা হবে না। তাদের টাকা নিজ নিজ একাউন্টে তাদের ব্যাংক কর্তৃক সরাসারি জমা হবে।

শেয়ারনিউজ২৪